প্রধান মেনু

বাগেরহাটের স্ত্রীর লাঠির আঘাতে দিনমজুর স্বামীর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি ।।

বাগেরহাটের কচুয়ায় স্ত্রীর লাঠির আঘাতে দিনমজুর স্বামী মোকসেদ মল্লিক (৫৫) নিহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার মঘিয়া ইউনিয়নের খলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোকসেদ মল্লিক ওই গ্রামের মৃত কছিম মল্লিকের ছেলে। তাদের ৩মেয়ে ও ৩ছেলে রয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, দিনমজুর মোকসেদ মল্লিক কাজ শেষে বাড়ীতে ফিরে রাতের খাবার খেয়ে বারান্দায় বসে পান খাচ্ছিলো,এসময়ে হঠাৎ পিছন দিক থেকে তার মস্তিস্ক বিকৃত স্ত্রী এমিলি বেগম(৫০) লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শনিবার সকালে নিহতের ময়না তদন্ত সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মনিরুজ্জামান শেখ  বলেন, নিহতের স্ত্রী এমিলি বেগম ৭/৮ বছর যাবৎ মস্তিস্ক বিকৃত অবস্থায় অসুস্থ্য রয়েছেন। তার চিকিৎসার জন্য তার স্বামী অনেক চেষ্ঠা করেছেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ সফিকুর রহমান  বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*