প্রধান মেনু

বাগেরহাটের মোরেলগঞ্জে আ.লীগ  নেতা নাসির মৃধার ইন্তেকাল

এম.পলাশ শরীফ,বাগেরহাট  ।।

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নাসির উদ্দিন মৃধা (৬০) আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বারইখালী তার গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ বহু আত্মীয়- স্বজন রেখে গেছেন। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট মো.আমিরুল আলম মিলন, সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, সহ দলীয় নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী এবং এলাকার সাধারণ মানুষ তার বাড়িতে ভীর জমান তাকে এক নজর দেখার জন্য।
আজ বাদ আছর মোরেলগঞ্জ সরকারি এসএম কলেজ মাঠে প্রথম নামাজে জানাজা এবং বাদ মাগরিব তার গ্রামের বাড়ি মাদ্রাসা মাঠে ২য় জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে আওয়ামী লীগ নেতা নাসির মৃধার আর্কষিক মৃত্যুতে গভীর শোক তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, উপজেলা চেয়ারম্যান এ্যাড.শাহ-ই আলম বাচ্চু, পৌর  মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মো.আমিরুল আলম মিলন, সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, সদর ইউপিচেয়ারম্যান মাহমুদ আলী। অনুরুপ মোরেলগঞ্জ প্রেসক্লাব নের্তৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতি ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ বিবৃতি প্রদান করেছেন।#  
 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*