প্রধান মেনু

বাগেরহাটের কচুয়ায় গনপিটুনিতে এক ডাকাত নিহত,আহত-২

রিপোর্ট,এম.পলাশ শরীফ।।
বাগেরহাটের কচুয়া উপজেলায় ডাকাতি করতে গিয়ে গন পিটুনিতে অজ্ঞাত পরিচয়ের এক ডাকাত (৩৪) মারা গেছে। এ সময়ে আরও ২ জন আহত হয়। সোমবার ভোরে কচুয়া উপঝেলার বারইখালী গ্রামের সোমেদ হাওলাদারের বাড়ীতে এই ঘটনা ঘটে। অপর আহতরা হলো আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহিত হাওলাদার (৩২) ও মহাসিন হাওলাদার (৩৭)।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সর্দার ইকবাল হোসেন জানান, এদিন ভোরে কয়েকজন ডাকাত উপজেলার বারইখালী গ্রামের সোমেদ হাওলাদারের বাড়ীতে প্রবেশ করে। পরে ঘরের সবাইকে জিম্মি করে নগত ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। এ সময়ে বাড়ীর লোকদের চিৎকারে পার্শবর্তী লোকজন ডাকাত দলকে ধাওয়া করে একজনকে আটক করে। এ সময়ে ক্ষুদ্ধ গ্রামবাসীর গনপিটুনিতে এক ডাকাত আহত হন।

পরে আহত ডাকাত সদস্যকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। এ সময়ে ডাকাতদের আটক করতে গিয়ে স্থানীয় ২ যুবক আহত হয় বলে স্থানীয় ইউপি সদস্য জাকির হাওলাদারের বরাত দিয়ে ওসি সাহেব জানান। নিহত ডাকাতের নাম পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায় নি বলে পুলিশ জানান।
এই ঘটনার পর বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও নিহত ডাকাতের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*