প্রধান মেনু

এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা

বাকেরগঞ্জে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাব

আলোরকোল ডেস্ক ।।

বরিশালের বাকেরগঞ্জে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের কারাদণ্ড এবং দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

ছবি দৈনিক আলোরকোল

আজ মঙ্গলবার (১৫অক্টোবর ) বেলা ১১টার দিকে মো. রফিকুল ইসলাম (৩৮) নামের ওই ভুয়া চিকিৎসককে এ দণ্ড দেওয়া হয়। দণ্ডিত রফিকুল ইসলাম বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাংতা গ্রামের বাসিন্দা।

দীর্ঘদিন ধরে তিনি চর্ম ও যৌন রোগের ভুয়া ডাক্তার সেজে বাকেরগঞ্জের মার্কেট সিনেমা হল বাজারে চেম্বার দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। তাছাড়া তিনি গত দুই মাস ধরে ওই বাজারে একটি প্রশিক্ষণ কেন্দ্র খুলে প্রায় ২০০ নারীকে ‘প্রাথমিক চিকিৎসা-প্রশিক্ষণ’ দিয়ে আসছেন।

এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-৮-এর ক্যাপ্টেন খালেদ মাহমুদ বলেন, তারা অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে আটক করেন। এ সময় তার কাছে ডাক্তারি সনদ দেখতে চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন। একপর্যায় তিনি ভুয়া ডাক্তার হওয়ার কথা স্বীকার করেন।

পরে রফিকুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম করাদণ্ড দেন বাকেরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. তরিকুল ইসলাম।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*