প্রধান মেনু

বরিশালে বাউবি’র ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলোরকোল ডেস্ক ।।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সোমবার (২১ অক্টোবর) সকাল ১১টায় বরিশাল আঞ্চলিক কেন্দ্রে  র‌্যালি, আলোচনা সভা ও  কেক কেটে  দিবসটির  উদযাপন করা হয়েছে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বরিশাল আঞ্চলিক কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মোঃ খালেকুজ্জামান খান, ঝালকাঠী উপ-আঞ্চলিক কেন্দ্রের উপ-আঞ্চলিক পরিচালক ড. মোঃ আছাদুল ইসলাম, বরিশাল আঞ্চলিক কেন্দ্রের উপ-পরিচালক আবু সাঈদ মোল্লা, প্রশাসনিক কর্মকর্তা নিখিল চন্দ্র হালদার, মোহাম্মদ গোলাম মাওলা, খন্দকার সাইদুর রহমান, স্বরূপ চন্দ্র দে, হাসান মাহমুদ মোর্শেদ এবং বরগুনা উপ-আঞ্চলিক কেন্দ্রের উপ-আঞ্চলিক পরিচালক জাহাঙ্গীর হোসেন পাইক,

প্রশাসনিক কর্মকর্তা মোঃ মাসুদ আলম, পিরোজপুর উপ-আঞ্চলিক কেন্দ্রের কো-অর্ডিনেটিং অফিসার মোঃ জাকির হোসেন, প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রাজ্জাক মুন্সী, পটুয়াখালী উপ-আঞ্চলিক কেন্দ্রের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোশারেফ হোসেন, মোঃ মুর্তুজা হাসান এবং ভোলা উপ-আঞ্চলিক কেন্দ্রের প্রশাসনিক কর্মকর্তা মোঃ ইউনুছ সহ সকল কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বরিশাল আঞ্চলিক কেন্দ্রের আঞ্চলিক পরিচালক বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে মানসম্মত ও কর্মমূখী শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম এ মান্নান-কে সার্বিক সহযোগিতা করার জন্য উপস্থিত সকলকে আহবান জানান।

এছাড়াও অনুষ্ঠানে দেশের সর্ববৃহৎ ব্যতিক্রমধর্মী এ বিশ্ববিদ্যালয়ের অধিকতর সাফল্য কামনা করা হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*