প্রধান মেনু

বাগেরহাটে প্রেস ব্রিফিং-

পুলিশ সদস্য নিয়োগে ১০৩ টাকার বেশী ব্যয় হবেনা- পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়

এম.পলাশ শরীফ ।।
বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেছেন, এবার বাগেরহাট জেলায় ২৪ জন পুলিশ সদস্য নিয়োগ নেয়া হবে। এর মধ্যে সাধারন কোঠায় ৭ জন, মুক্তিযোদ্ধা কোটায় ৬ জন, আনসারকোটায় ২ জন, পোষ্য কোটায় ২ জন ও ক্ষুদ্র নৃ-গোষ্টি কোটায় ১ জন এবং ৪ জন নারী সদস্য রয়েছে। আগামী ২৯ জুন পুলিশ সদস্য নিয়োগে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করা হবে।

সদস্য প্রতি মাত্র ১০৩ টাকার বেশী ব্যয় হবেনা। তাই চাকুরিতে নিয়োগ পেতে কারো সাথে কোন অনৈতিক চুক্তি কেহ করবেন না। সরকার ও পুলিশের ভাবমুর্ত্তি নষ্ট করতে কোন প্রার্থী কোথাও অনৈতিক চুক্তি করলে এবং তা ধরা পড়লে প্রার্থীসহ দালালদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ জন্য সংবাদ কর্মীদের সতর্ক থাকার এবং সহযোগীতা চেয়ে বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদকর্মীদের সাথে এক প্রেস ব্রিফিং করে বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় এ কথা বলেন। তিনি সংবাদকর্মীদের জনস্বার্থে সহযোগীতা চেয়ে আরো বলেন যানজট ও দুর্ঘটনা প্রতিরোধে মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে অটোরিকসা, নসিমন,করিমন ও ভটভটি চলতে দেয়া হবেনা।

পন্যবাহি এ সব অযান্ত্রিক বাহনে যাত্রী পরিবহন করা যাবে না। ট্রাফিক আইন যথাযতভাবে পালন করে রাস্তায় বের হতে হবে। অন্যথায় পুলিশ কঠোর ভুমিকা পালন করবে। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধে এর কুফল বিষয়ে সাংবাদিকরা সাধারন মানুষকে সচেতন করবেন। এছাড়া জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি যথাযতভাবে কন্ট্রোলে রাখতে সাংবাদিকরা তাদের পেশাগত জায়গায় কাজ করবেন বলে আমার বিশ্বাস।

এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, মোঃ রিয়াজ, মিজানুর রহমান, এএসপি ছয়রুদ্দিন, প্রেসক্লাব সভাপতি আহাদ হায়দার,সাংবাদিক আলী আকবর টুটুল,মাইনুল ইসলাম,আরিফুল ইসলাম,মোল্লা মাসুদুল হক,এম এম শোহান,শেখ শিহাব উদ্দিন রুবেল, বাগেরহাট মডেল থানার ওসি মোঃ মাহাতাব উদ্দিন ও আরও-১ মোঃ ওবায়দুর রহমান উপস্থিত ছিলেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*