প্রধান মেনু

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শশুরকে আটক

আলোরকোল ডেস্ক ।।

লালমনিরহাটের কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমাজাদ হোসেন ভোলা (৫৫) নামের শ্বশুরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়া। গতকাল সোমবার সকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানায় মামলাটি করেন। আমাজাদ হোসেন পেশায় ভ্যানচালক।

পুলিশ ও স্থানীয়রা জানান, আমাজাদ হোসেন ভোলার ছেলের সঙ্গে প্রায় ৮ মাস আগে বিয়ে হয় শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে প্রায়ই ওই নারীকে ধর্ষণ করতেন তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন তার ছেলের বউকে ধর্ষণ করেন। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শ্বশুরকে হাতেনাতে আটক। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে শ্বশুর আমজাদ হোসেনকে আটক করা হয়েছে। পরে রাতে ওই পুত্রবধূ শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*