প্রধান মেনু

পিরোজপুরের নেছারাবাদে কর্মহীন ও শ্রমজীবি পরিবারের মাঝে দিনভর ত্রাণ বিতরণ

বদরুজ্জামান সুজন নেছারাবাদ (পিরোজপুর)  ।।
পিরোজপুরের নেছারাবাদ  উপজেলায়  করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন ও শ্রমজীবি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্টজনেরা। নেছারাবাদ এবং কাউখালি উপজেলায়  করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পরিস্থিতির শিকার  পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
সকালে কাউখালিতে ত্রাণ সামগ্রী বিতরন শেষে স্বরূপকাঠি উপজেলায় সকাল ১১ টা থেকে দুপুর পর্যন্ত স্বরূপকাঠি পজেলার ৪টি স্পটে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম , পৌর মেয়র মো. গোলাম কবির, ওসি মো. কামরুজ্জামান তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন ।
এ সময় প্রতি পরিবারের মধ্যে ৮ কেজি চাল, ৪ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পিয়াজ ও ১টি সাবান বিতরণ করা হয়।এছাড়াও ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাবেক সংসদ সদস্য, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাভাপতি এ কে এম এ আউয়ালের। তার পক্ষ থেকে নেছারাবাদ  উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে। সকাল ১১ টার সময় স্বরূপকাঠি সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ঘাটে টলার থেকে এ ত্রাণ সামগ্রী বিভিন্ন ইউনিয়নে বিতরন করা হয়।

এ সময় উপস্তিত ছিলেন নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক,স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির,আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখর শিকদার প্রমুখ । স্বরূপকাঠী পৌর যুবলীগের সভাপতি শিশির কর্মকারের তত্বাবধানে এ খাদ্য সহায়তা ১০টি ইউনিয়নে ৪০০ পরিবারের মাঝে আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাধ্যমে পৌছে দেয়ার জন্য বন্টন করা হয়েছে ।এর পাশাপাশি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয় এই উপজেলার বিভিন্ন জায়গা।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*