প্রধান মেনু

পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীকে কুপিয়ে হত্যা

আলোরকোল ডেস্ক।।

সাভারের আশুলিয়ায় নিজ ঘরে ডিস ব্যবসায়ী ইলিম সরকারকে (৪২) কুপিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আজ বুধবার দুপুরে পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) সালেহ ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরকীয়ার জেরে স্ত্রীর যোগসাজশে ইলিম সরকারকে হত্যা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইলিম সরকারের স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক নাটোর জেলার গুরুদাসপুরের তেলটুপি গ্রামের আব্দুস সামাদের ছেলে মোহাম্মদ রবিউল করিম পিন্টু (৩৫)। পিন্টু জামগড়া পল্লিবিদ্যুৎ জোনাল অফিসের লাইনম্যান ছিলেন ও আশুলিয়ার জামগড়ার বেরন এলাকায় বসবাস করতেন। এ ঘটনায় আরও একজন পলাতক রয়েছেন।

গত ২৮ মার্চ ইলিম সরকারকে পরকীয়া প্রেমিকের সহায়তায় হত্যার পর পুলিশ ও পরিবারের সদস্যদের বিভ্রান্ত করতে কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলনও করেন তিনি। নিহত ইলিম সরকার আশুলিয়ার কাঠগড়া সরকারবাড়ি এলাকার হাজি ফজল সরকারের ছোট ছেলে।

জানা গেছে, নিহতের স্ত্রী তার নানাবাড়ি কাঠগড়া থেকে লেখাপড়া করার সুবাদে ইলিম সরকারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১৪ বছর আগে বিয়ে করে তারা দাম্পত্য জীবন শুরু করেন। কিন্তু ২০১৯ সাল থেকে পিন্টুর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি। পরে পরকীয়া সম্পর্কের পথের কাটা তার স্বামীকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী, গত ২৮ মার্চ সকালে ঘুমের মধ্যেই ইলিম সরকারের কুপিয়ে হত্যা করেন স্ত্রী, তার প্রেমিকসহ সহযোগীরা। এর আগে দুইজন ভাড়াটে খুনিকে ভুক্তভোগীর বাসায় ভাড়া থাকার ব্যবস্থা করে দেয় পিন্টু। তবে

ভাড়াটে খুনিরা ব্যর্থ হয়।

পিবিআই জানায়, ইলিম সরকারের বাসায় বিদ্যুতের মিটার লাগানোর কাজ করতে এসে নিহতের স্ত্রীর সঙ্গে ২০১৯ সালে পরিচয় হয় পিন্টুর। এরপর তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি ইলিম সরকার জানতে পারলে তাদের মধ্যে দাম্পত্যকলহের সৃষ্টি হয়।

এই ঘটনা ইলিম সরকার তার স্ত্রীর পরিবারের সদস্যদের জানাবেন বলে হুমকি দেন। পরে হত্যাকাণ্ডের ৭ দিন আগে ইলিম সরকারকে খুনের পরিকল্পনা করেন তার স্ত্রী ও পরকীয়া প্রেমিক পিন্টু। পরিকল্পনা অনুযায়ী রাতে স্বামী ইলিম সরকারকে দই মিষ্টির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন তার স্ত্রী। পরে সকালে পিন্টুসহ তার সহযোগী ঘরে ঢুকে ইলিম সরকারকে হত্যা করেন। এ সময় তার স্ত্রী দরজার সামনে দাঁড়িয়ে পাহারা দেন। হত্যাকাণ্ড ভিন্ন দিকে প্রবাহিত করার জন্য ডিস ব্যবসার কোন্দলের বিষয়টি তখন প্রচার করেন স্ত্রী।

এ বিষয়ে পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) সালেহ ইমরান বলেন, ‘এ ঘটনায় পিন্টুর সহযোগীকে আটকের চেষ্টা চলছে। আটকের আগে তার নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।’






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*