প্রধান মেনু

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা

আলোরকোল ডেস্ক ।।

নাটোরের লালপুরে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে এক গৃহবধূর রক্তাক্ত লাশ। পুলিশের ধারণা তাকে হত্যার পরে লাশ পুকুরে ফেলে দেওয়া হয়। শুক্রবার দুপুরে উপজেলার মোহরকয়া গ্রামে একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। মৃত গৃহবধূ মোহরকয়া গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী স্মৃতি বেগম।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে লালপুরের মোহরকয়া পশ্চিমপাড়া গ্রামে মৃত এলাহী বক্সের পুকুরে একটি লাশ ভেসে ওঠে। এ সময় স্থানীয় লোকজন লাশটি স্মৃতির (২০) বলে নিশ্চিত করে। স্থানীয়রা আরো জানায়, মোহরকয়া পিয়াদাপাড়া গ্রামের তসলু কন্যা স্মৃতির সাথে ইংরেজের ছেলে আব্দুল জাব্বারে (৩০) বিয়ে হয। কিন্তু জব্বার পরকীয়ার জড়িয়ে পড়লে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে কোন একসময় স্মৃতিকে মারপিট করে হত্যা করে পুকুরে ফেলে দেয়। দুপুরে লাশ ভেসে উঠলে বিয়ষটি জানাজানি হয়।

এ বিষয়ে লারপুর থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*