প্রধান মেনু

নেছারাবাদে সড়ক দূর্ঘটনায় শিক্ষক নিহতের প্রতিবাদে মানববন্ধন

 বদরুজ্জামান সুজন, নেছারাবাদ ।।
নেছারাবাদে বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রিপনের মর্মান্তিক মৃত্যুতে দৃষ্টান্ত মূলক শাস্তি ও নিরাপত সড়ক এর দাবিতে মানববন্ধন করেছে উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষক পরিবার।
মঙ্গলবার (২৬ নবেম্ভর) সকাল ১১টায় নেছারাবাদ উপজেলা পরিষদের সামনে স্বরূপকাঠী-পিরোজপুর সড়কে আধাঘন্টা ব্যাপী এ মানববন্ধন করেন।
মানববন্ধনে উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির সদস্যরা অংশ নেন এবং বিক্ষোভ করে। এ সময়  বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি অপূর্ব কুমার মন্ডল, সাধারন সম্পাদক মিথিলা আক্তার, সাবেক সাধারন সম্পাদক মোঃ নুরুল আমীন, শিক্ষক অশোক কুমার দাস, মোঃ রনিসহ উপজেলা বিভিন্ন প্রাথামিক বিদ্যালয়ের শিক্ষকগন।
উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মিথিলা আক্তার সহ বক্তারা  বলেন, সহকর্মী রিপনের লাশের মত সড়কে আর যেন কোন রিপনকে প্রান দিতে না হয়। নিরাপত সড়ক ও ফিটনেসবিহীন গাড়ি বন্ধ , লাইসেন্স বিহীন ড্রাইবারদের শাস্তি প্রদান, হেলপার ও অদক্ষ ড্রাইভার  দিয়ে গাড়ি না চালানো,  সড়কে কঠোর আইন বাস্তবায়ন করা, সহ ঘাতক চালকে দুরুতো    আইনের আওতায় আনার দাবী জানান।
এর পাশাপাশি রিপনের অসহায় পরিবারের পাশে থাকার অঙ্গীকার করেন। 
উল্লেখ্য গত ২২ নভেম্বর নেসারাবাদ পিরজপুর সড়কে  জগন্নাথকাটি এলাকায়  ক্লাসিক খুলনা ব-১২১৫ নামে যাত্রিবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল আরোহী  রিপন হাওলাদার নামে    শিক্ষক নিহত হয়।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*