প্রধান মেনু

ঢাবির অর্থনীতি এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে মঠবাড়িয়া হাসপাতালে অক্সিজেন প্রদান

 

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকরোনা আক্রান্ত রোগিদের বিনামূল্যে অক্সিজেন সেবার লক্ষ্যে ঢাকা বিশ^বিদ্যালয় অর্থনীতি বিভাগ (১৯৭৯-৮৩) এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে ও মঠবাড়িয়া কল্যাণ সমিতি-ঢাকার সমন্বয়ে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিনায়তনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, রেলপথ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মো. মোফাজ্জেল হোসেন, মঠবাড়িয়া কল্যাণ সমিতির সভাপতি ও সাবেক পল্লী উন্নয়ন বোর্ডের সাবেক মহাপরিচালক মো. গিয়াস উদ্দিন আহম্মেদ, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ এর সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান ডা. আইউব আলী, কল্যাণ

সমিতির সাবেক সাধারণ প্রকৌশলী মো. বেলায়েত হোসেন,উপজেলা সহকারি কমিশনার(ভূমি) সাখাওয়াত জামিল সৈকত, বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, মঠবাড়িয়া কল্যাণ সমতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনছার উদ্দিন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, কল্যাণ সমিতির সহসভাপতি মীর নাসির আম্মেদ নিউটন, প্রেস ক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, মঠবাড়িয়া কল্যান সমিতির সহ-সভাপতি শহিদুন বশীর রিপন প্রুূখ।
শেষে করোনা আক্রান্তদের চিকিৎসা সেবায় ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*