প্রধান মেনু

জমি নিয়ে বিরোধ, চাচার হাতে ভাতিজা খুন

আলোরকোল ডেস্ক  ।।

জমির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে সিরাজগঞ্জের সলঙ্গায় চাচার হামলায় ভাতিজা মিজবাহার রহমান (৪০) নিহত হয়েছেন। তিনি সলঙ্গা থানার নলকা ইউনিয়নের ফরিদপুর পূর্ব উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। 

মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে থানার ফরিদপুর পূর্ব উত্তরপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। সন্ধ্যায় মিজবাহার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফরিদপুর পূর্ব উত্তরপাড়া গ্রামের চাচা আব্দুল হক মাস্টারের সঙ্গে ভাতিজা মিজবাহারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে মিজবাহার ঘুড়কা বাজারে যাওয়ার পথে চাচা আব্দুল হকের অনুসারীরা তার উপরে হামলা চালায়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মিজবাহার মারা যান।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, ঘটনা শুনেছি। লাশ ময়নাতদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*