প্রধান মেনু

ছাত্রলীগের কমিটিতে স্থান পাওয়া চতুর্থ শ্রেণির ছাত্র আজমাইন কে অব্যাহতি

কুমিল্লা প্রতিনিধিঃ

ছাত্রলীগের কমিটিতে স্থান পাওয়া চতুর্থ শ্রেণির ছাত্র আজমাইন আঞ্জুম নোয়েলকে অব্যাহতি দেয়া হয়েছে। তবে অব্যাহতিপত্রে কোনও কারণ উল্লেখ করা হয়নি।

বুধবার বিকেলে এক বিজ্ঞপ্তিতে কুমিল্লার লালমাই উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। বিজ্ঞপ্তিতে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেলের সই রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় লালমাই উপজেলা ছাত্রলীগের ৭১ সদস্যের কমিটির সবাইকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট পোস্ট ফেসবুকে দেয়া হয়। এরপর চতুর্থ শ্রেণির ওই ছাত্রকে উপজেলা কমিটির পদে রাখার বিষয়টি জানাজানি হলে এ নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।

৪র্থ শ্রেণির সেই ছাত্র নোয়েলের বাবা কামাল বলেন, বঙ্গবন্ধু যেখানে ১০ বছর বয়সে ছাত্রলীগ করেছেন, আশা করি সেখানে আমার ছেলেকে নিয়ে সমস্যা হবে না।

অব্যাহতির বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি বলেন, ভুলবশত আজমাইন আঞ্জুম নোয়েলের নাম কমিটিতে তালিকাভুক্ত করা হয়েছিল।

লালমাই উপজেলা প্রতিষ্ঠার প্রায় ৪ বছর পর মঙ্গলবার ছাত্রলীগের প্রথম কমিটি ঘোষণা করা হয়। ৭১ সদস্যের ওই কমিটিতে দেখা গেছে, সাধারণ সদস্যের তালিকায় আজমাইন আঞ্জুম নোয়েলের নাম রয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*