প্রধান মেনু

ছাত্রলীগের ইতিহাসে দুঃসাহসের নাম মনিরুজ্জামান বাদল-এমপি মিলন

শরণখোলা প্রতিনিধি :
ছাত্রলীগের ইতিহাসে দুঃসাহসের আরেক নাম মনিরুজ্জামান বাদল। শহীদ এই নেতা আমাদের গর্ব তিনি বেঁচে থাকলে আমদের দক্ষিনাঞ্চলের ইতিহাস পাল্টে যেত।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের ২৯তম শাহাদাৎ বার্ষিকী ও শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবুল হাসান মীরের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে শরণখোলা উপজেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত স্মরণসভায় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন প্রধাণ অতিথির ভাষনে এ কথা বলেন।

৯ জানুয়ারী শনিবার সকাল ১০ টায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে একটি শোক র‌্যালী রায়েন্দা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারস্থ মনিরুজ্জামান বাদলের ও হাসান মীরের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ শেষে শহীদ মিনার চত্বরে স্মরণ সভায় মিলিত হয়।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম জীবনের সভাপতিত্বে ও শরীফ খাইরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ, শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।

এ সময় শহীদ মনিরুজ্জামান বাদও ও মরহুম হাসান মীরের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ আজমল হোসেন মুক্তা সাবেক, ছাত্রনেতা বাগেরহাট ও জেলা আওয়ামী লীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, বাংলাদেশ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ইমরান শেখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা এম.এ রশিদ আকন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম.এ খালেক খাঁন, আক্তারুজ্জামান তালুকদার, যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান মিলন, রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বাদল জোমাদ্দার, সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমী, ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপু বিশ্বাস, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সর্দার। পরে তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। ###






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*