প্রধান মেনু

চিতলমারীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

 চিতলমারী প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারীতে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে স্বাস্থ্য বিধি মেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেণ উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলী, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান, থানা অফিসার ইনচার্জ এ এইচ এম কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম স্বপ্না, সোনালী ব্যাংকসহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নের্তৃবৃন্দ। ।

এর আগে সকাল ৯ টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি-ভ্রাতৃপ্রতিম সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়। এ সকল কর্মসূচীর মধ্যে ছিল দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, দোয়া ও আলোচনা সভা।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, সহ-সভাপতি শেখ নিজাম উদ্দীন, শেখ বেল্লাল হোসেন, কোষাধ্যক্ষ মোঃ মকবুল হোসেন মুন্সী, যুবলীগের আহŸায়ক মোঃ শেখ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক রবিন হীরাসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীবৃন্দ।

এ ছাড়াও ২ নং কলাতলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে চিংগুরি-চর চিংগুরি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে কলাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বাদশা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মিশকাত হোসেনের সঞ্চালণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাইজুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ হায়দারুজ্জামান, মোঃ ইদ্রিস মোল্লা, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ দেলোয়ার হোসেন বাদশা, যুবলীগ নেতা মোঃ আলম শেখ প্রমুখ।

অপরদিকে বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে বড়বাড়িয়া ইউপি চেয়ারম্যান মাসুদ সর্দার ও চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাধারণ শহিদুল ইসলাম সোহেলের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি- মোঃ জাহাঙ্গীর উকিল, সধারণ সম্পাদাক ফকির তারিকুল ইসলাম বিপ্লবসহ ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ।

একই সাথে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ রফিকুল ইসলাম তাপসের সহযোগিতায় ও চিতলমারী সদর ইউনিয়নের কুরমনি গ্রামবাসীর উদ্যোগে দোয়া অনুষ্ঠান ও তবারক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম লিটন মুন্সী, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ বিশ্বাস দেব, সাবেক সাধারণ সম্পাদক মোঃ তাওহিদুর রহমান বাবু, সাবেক ব্যাংকার ও বিশিষ্ট সমাজ সেবক হরিদাস মজুমদার প্রমুখ।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*