প্রধান মেনু

চিতলমারীতে কেরাম খেলার দ্বন্দ্বে যুবক খুন

 প্রদীপ মন্ডল, চিতলমারী ।।
বাগেরহাটের চিতলমারী উপজেলায় কেরামবোর্ড খেলার দ্বন্দ্বে মঙ্গলবার শহীদ শেখ (৪০) নিহত হয়েছে।
এসময় হামলায় আহত হয়েছে নিহতের ছোট ভাই শাহীদ শেখ (৩৫)। আহতকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ ঘনটাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বাড়ির কাছে দোকান ঘরের সামনে কেরামবোর্ড খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার বড়বাড়িয়া চরপাড়া গ্রামের শহীদ শেখের সাথে প্রতিবেশি খোকন শেখের মধ্যে বচসা শুরু হয়।
এ সময় বিরোধ চরম আকার ধারণ করলে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রতিপক্ষের হামলায় মৃত ফজলু শেখের পুত্র শহীদ শেখ ও তার ছোট ভাই শাহিদ শেখ গুরুতর আহত হয়।
তাদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শহীদ শেখকে মৃত ঘোষণা করেন। আহত ছোটভাই শাহীদ শেখকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাহিদা আক্তার লিজা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শহীদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে।
বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আবজাল জানান, কেরাম খেলা নিয়ে বিরোধের জেরে শহীদ কে খুন করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*