প্রধান মেনু

চিকিৎসকের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

গাজীপুর প্রতিনিধি ।।

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় দাম্পত্য কলহের জের ধরে আবদুল জলিল নামের এক পল্লী চিকিৎসকের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রী আকলিমা আক্তারের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে শ্রীপুরের গিলারচালা (আসপাডা) গ্রামে এ ঘটনা ঘটে।

প্রতীকী ছবি

স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় আবদুল জলিলকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে। এ ঘটনার পর তার স্ত্রী আকলিমা আক্তার গা ঢাকা দিয়েছেন।

আবদুল জলিল নেত্রকোণার দুর্গাপুর থানার নন্দের ছুটু গ্রামের জহর আলীর ছেলে। তিনি স্থানীয় আবু তাহেরের বাড়িতে স্ত্রীসহ ভাড়ায় থাকেন। তিনি একজন পল্লী চিকিৎসক এবং ওষুধ ব্যবসায়ী।

আবদুল জলিলের বাবা জহর আলী জানান, সাত বছর আগে জলিল ও আকলিমার বিয়ে হয়। তাদের পাঁচ বছর বয়সী একজন মেয়ে সন্তান রয়েছে। গত তিন বছর ধরে জলিল শ্রীপুরে ভাড়া থেকে ওষুধের ব্যবসা করতেন।

জহর আলী আরও জানান, সম্প্রতি আক্লিমা তার স্বামীকে নানা বিষয় নিয়ে সন্দেহ করতেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। গত মঙ্গলবার রাতে ঘুমন্ত অবস্থায় ধারাল ব্লেড দিয়ে তার ছেলের পুরুষাঙ্গ কেটে দেন স্ত্রী। এ সময় আবদুল জলিলের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*