প্রধান মেনু

চাচীর হাত ধরে উধাও নবম শ্রেণির ছাত্র

গাজীপুর প্রতিনিধি।।

গাজীপুরের কালীগঞ্জে চাচীর হাত ধরে চৌদ্দ বছরের এক কিশোরের উধাওয়ের তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ। নবম শ্রেণির ছাত্র ওই কিশোর অষ্টম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। উপজেলার জাঙ্গালীয় ইউনিয়নের দেওতলা গ্রামের ওই কিশোরের বাবা সৌদি প্রবাসী।

 উধাওয়ের পর প্রেমের টানে চাচীর হাত ধরে চলে যাওয়ার বিষয়টি পরিবারের কেউ বুঝতে পারেনি। আজ বুধবার পুলিশ ওই কিশোর প্রেমিক ও কুড়ি বছর বয়সি প্রেমিকা চাচীকে উদ্ধারের পর বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় হতবাক ও বিব্রত উভয়ের পরিবার।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত ২৩ তারিখে বাড়ি থেকে নিখোঁজ হয় ওই কিশোর। এ ঘটনায় পরদিন পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়। জিডির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে তাদেরকে বুথবার বিকেলে রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করা হয়। সেখানে তারা বাসা ভাড়া নেওয়ার চেষ্টা করছিল। 

কিশোরের এক নিকটজন জানান, তরুণী চাচীর স্বামী গাজীপুর শহরে ব্যবসা করেন। প্রায় বছরখানেক আগে মোবাইল ফোনে এক অপরিচিত যুবকের সাথে সম্পর্ক করে ব্রাহ্মণবাড়ীয়ার বাঞ্ছারামপুর চলে গিয়েছিলেন চাচী। পরে সেখানে যুবককে না পেয়ে পরে বাড়ি ফিরে আসেন। ওই ঘটনার পর দুই পরিবারের মধ্যস্থতায় পুনরায় সংসার করেন তিনি। কিন্তু বছর না ঘুরতেই ১৪ বছরের কিশোর ভাতিজার হাত ধরে আবার ঘর ছাড়েন তিনি। 

কিশোর জানায়, করোনার সময় পাশের চাচীর বাড়িতে গিয়ে ওয়াইফাই দিয়ে মোবাইল ফোনে গেইম খেলতো সে। প্রতিদিন যেতে যেতে চাচী তাকে প্রেমের প্রস্তাব দেয়। সেও রাজি হয়ে যায়। কয়েকবার চাচীকে নিয়ে বিভিন্নস্থানে ঘুরতেও যায় সে। এ ব্যাপারে কালীগঞ্জ থানারএসআই আমিনুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে তারা প্রেমের টানে ঘরে ছাড়ার কথা স্বীকার করেছে। আলোচনা করে দুই পক্ষের অভিভাবকের কাছে তাদের দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*