প্রধান মেনু

চাচা ও চাচিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করলো ভাতিজা

আলোরকোল ডেস্ক।।

জামালপুরের সরিষাবাড়ীতে দুই চাচা ও চাচিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ভাতিজা শামীম ও সাঈদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা গ্রামে এ ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতরা হলো, পারভীন বেগম (২৭) আশরাফুল ইসলাম তুলা (৫০) ও তার স্ত্রী রাশেদা বেগম (৪৫)। তারা পিংনা ইউনিয়নে পিংনা গ্রামের বাসিন্দা বলে জানান পুলিশ।

পুলিশ ও আহতের পরিবার সূত্রে জানা যায়, চাচা স্বপন মিয়া ও ভাতিজা শামীমের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার বিকালে চাচি পারভীন বেগম ও শামীম মিয়ার স্ত্রী সঙ্গে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে ভাতিজা শামীম চাচি পারভীন বেগমের ওপর চড়াও হয়। চাচি প্রতিবাদ করলে তাকে এলোপাতাড়ি মারধর ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে।  

এ সময় বড় চাচা আশরাফুল ও তার স্ত্রী রাশেদা বেগম এগিয়ে আসলে তাদেরও মারধর করে শামীম ও তার ভাই আবু সাইদ। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আশরাফুল ইসলামের অবস্থা অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে শামীম ও সাঈদ পালিয়ে যায় বলে জানান পুলিশ।  

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই সাইফুল ইসলাম কালের কন্ঠকে বলেন, দুই নারীসহ এক ব্যক্তিকে মারধরের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতির খবর পেয়ে শামীম ও সাঈদ পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*