প্রধান মেনু

খেয়াঘাটের মাঝিমাল্লা ও শ্রমিকদের মাঝে বিএনপি নেতা ড. ফরিদের খাদ্য সামগ্রী বিতরণ

 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ।।
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় করোনার প্রার্দুভাবে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ’র চলমান কর্মসূচীর অংশ হিসেবে শনিবার দুপুরে মোংলা-ঘাষিয়াখালী আর্ন্তজাতিক নৌ চ্যানেলের রামপাল-পেড়িখালী খেয়া পারাপারের মাঝিমাল্লা ও ঘাট শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে তার চাচা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক শেখ মোহাম্মদ আলী শনিবার খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর দ্বিতীয় পর্বে প্রায় অর্ধশতাধিক খেয়ার মাঝিমাল্লা ও ঘাট শ্রমিকদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন কাজী জাহিদুল ইসলাম, শেখ ফিরোজ কবির, আলমগীর কবির বাচ্চু, কাজী অজিয়র রহমান, এস এম মহসিন, মাসুদুর রহমান পিয়াল, অহিদুজ্জামান সাবু ও প্রিন্স।
এর আগে প্রথম পর্বে লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে বাগেরহাটের মোংলা ও রামপালের ২ হাজার ৬শ ২টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে চলমান খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর দ্বিতীয় পর্বের উদ্বোধন করেন বিএনপি নেতা ফরিদের পক্ষে তার চাচা শেখ মোহাম্মদ আলী। #

আবু হোসাইন সুমন
মোংলা, ১৬-০৫-২০ইং






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*