প্রধান মেনু

খুলনায় শিশুকন্যা হত্যার দায়ে সৎ মায়ের ফাঁসি

খুলনা প্রতিনিধি।।

খুলনার তেরখাদা উপজেলায় শিশুকন্যা তানিশা হত্যার দায়ে সৎমা তিথী আক্তার মুক্তাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

আজ সোমবার খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়, তানিশা তেরখাদা উপজেলার আড়কান্দি গ্রামের আনসার ব্যাটালিয়ন সদস্য মো. খাজা শেখের মেয়ে। আগের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর খাজা ২০২০ সালে ফকিরহাট উপজেলার আট্রাকি গ্রামের দক্ষিণপাড়া এলাকার মুক্তাকে বিয়ে করেন।

বিয়ের পর থেকেই মুক্তা  মোবাইলে বিভিন্ন ব্যক্তির সঙ্গে ইমো ও মেসেঞ্জারে কথা বলতেন। এ নিয়ে স্ত্রীকে সন্দেহ করতেন  খাজা। মেসেঞ্জারে অন্য একজনের সঙ্গে কথা বলা নিয়ে চলতি বছরের এপ্রিলে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় খাজার। একপর্যায়ে খাজা স্ত্রীকে তালাক দেওয়ার হুমকি দেন। এতে খাজার ওপর প্রতিশোধ নিতেই শিশু তানিশাকে হত্যার পরিকল্পনা করেন মুক্তা। স্বামীর সঙ্গে ঝগড়ার তিনদিন পর ৫ এপ্রিল রাতে ঘুমন্ত তানিশাকে দা দিয়ে ঘাড়ে ও মাথায় আঘাত করে হত্যা করেন মুক্তা।

এ বছরের ৩১ মে মামলার তদন্ত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম মুক্তাকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন। মামলায় মোট ২৩ জন সাক্ষ্য দিয়েছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*