প্রধান মেনু

কালিগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

 

হাফিজুর রহমান শিমুলঃ

কালিগঞ্জে আরিফা (১২) নামের এক স্কুল ছাত্রীর রহস্য জনক মৃত্যু হয়েছে। হত্যা না আত্মহত্যা এনিয়ে চলছে নানান গুঞ্জন। নিহত স্কুল ছাত্রী উপজেলার চাম্পাফুল ইউনিয়নের চাম্পাফুল গ্রামের আব্দুল আজিজ গাজীর মেয়ে এবং চাম্পাফুল আচার্য প্রফুল্ল চন্দ্র মাধ্যমিক বিদ্যাপীঠের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।
এঘটনায় নিহত স্কুল ছাত্রীর চাচা আব্দুল মজিদ (৩৮) অপমৃত্যু মামলা দায়েরের জন্য থানায় লিখিত আবেদন জমা দিয়েছেন। তবে এই মৃত্যুকে ঘিরে স্থানীয়দের মাঝে রহস্যের ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

থানায় দাখিলকৃত অভিযোগে জানা যায়, স্কুল ছাত্রী আরিফা সুলতানা বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। বাড়িতে ফিরতে দেরি করায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বেলা ২ টার দিকে পুকুরে গেলে সেখানে আরিফা সুলতানার ভাসমান মৃতদেহ দেখতে পান।
তবে স্থানীয়রা জানান, বেলা ১১ টার দিকে আরিফা সুলতানা ছোট বোন শরিফা সুলতানাকে (৬) সাথে নিয়ে পার্শ্ববর্তী চাঁদখালী গ্রামে তার নানার বাড়ি যাচ্ছিল। তারা দু’বোন উজিরপুর বাজার এলাকায় পৌছলে পিতা আজিজ গাজী মারধর করে তাদেরকে বাড়িতে নিয়ে যায়। পরবর্তীতে পুকুর থেকে আরিফার ভাসমান লাশ উদ্ধার হয়েছে বলে জানা যায়।

এরিপোর্ট লেখা পর্যন্ত কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন সহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পরিদর্শন করেন।
এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক চিন্ময় কুমার মন্ডল বলেন, মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পানিতে ডুবে নাকি অন্য কোন কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*