প্রধান মেনু

কালিগঞ্জে ডেঙ্গু নিধনে ১শ ২৫টি স্প্রে মেশিন বিতরন

 হাফিজুর রহমান শিমুল ,কালিগঞ্জ।।

কালিগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের উদ্যোগে এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে ইউনিয়ন পর্যা‌য়ে বিনামূল্যে ১শ ২০ টি স্প্রে মেশিন বিতরণ করা হয়।

রবিবার (১ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপ‌জেলা প‌রিষ‌দের সাম‌নে এ সরঞ্জাম বিতরণ করেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপ‌জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, কা‌লিগঞ্জ প্রেসক্লা‌বের সভাপ‌তি শেখ সাইফুল বারী সফু, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুল, তথ্য বিষয়ক সম্পাদক আহম্মাদ উল্যাহ বাচ্ছু, উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি সাংবাদিক সাজেদুল হক সাজু, সাংবাদিক ইশারাত আলী সহ স্থানীয় জনপ্র‌তি‌নি‌ধিরা, গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।

স্প্রে মেশিন ও কীটনাশক বিতরণকালে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা বক্তব্যে বলেন, ডেঙ্গু প্রতিরোধে কা‌লিগঞ্জ‌ে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়ে‌ছে। তার অংশ হি‌সে‌বে আজ ১ শ ২০ টি মে‌শিন বিতারণ করা হলো। বর্তমানে ১২ টি ইউনিয়‌নে মোট ১শ ২০টি স্প্রে মে‌শিন দেওয়া হলো।

আরও ৫ টি মেশিন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে রাখা হয়েছে।উপজেলা এলাকায় পর্যায়ক্রমে আরো স্প্রে মেশিন বিতরণ করা হবে। পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে আমা‌দের সর্বদা সচেষ্ট থাকতে হ‌বে এবং সবাই সহযোগিতা করলে কা‌লিগঞ্জ উপজেলা ডেঙ্গু মুক্ত হবে বলে তিনি আশা ক‌রেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*