প্রধান মেনু

কানের দুলের জন্য সাত বছরের এক শিশুকে হত্যা

আলোরকোল ডেস্ক।।

লক্ষ্মীপুরের রায়পুরে তিন আনা স্বর্ণের কানের দুলের জন্য পপি সাহা (৭) নামের সাত বছরের এক শিশুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রুমা নামের এক নারীকে গণপিটুনি দিয়ে পুলিশে তুলে দিয়েছে স্থানীয়রা। আজ বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। জানা গেছে, নিহত পপি রায়পুরের নিমল সাহার মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে পপিকে তার মা ১২ হাজার টাকা মূল্যের তিন আনা কানের দুল কিনে দেন। এ দুলের জন্য শিশুর সাথে সখ্য গড়ে তোলেন ভাড়াটিয়া রুমা আক্তার। আজ বৃহস্পতিবার সকালে সকাল ১১টার দিকে নিখোঁজ হয় সে। অনেক খুঁজেও না পেয়ে দুপুর ২টার দিকে ভাড়াটিয়া রুমার বাসায় শিশুকে খোঁজ করতে যান তার ফুফু।

কিন্তু তাকে বাসায় ঢুকতে না দিয়ে বাসা তালা দিয়ে তাড়াহুড়ো করে অন্যত্রে চলে যেতে চান রুমা। তার এমন আচরণে সন্দেহ হলে জোর করে ঘরে ঢুকে তল্লাশি করেন স্থানীয়রা। তারা রুমার ঘর থেকে শিশু পপির মরদেহ উদ্ধার করেন। এর আগেই কানের দুল বাজারে বিক্রি করে দেন রুমা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল পাঠায়।

এ ঘটনায় নিহত শিশুর মা ববিতা সাহা বাদী হয়ে ভাড়াটিয়া রুমা আক্তার (২৫), তার স্বামী এমরান হোসেনকে (৩৫) আসামি করে রায়পুর থানায় হত্যা মামলা করেন। এর আগে, পুলিশ ওই দুইজনকে গ্রাম থেকে আটক করে থানায় নিয়ে আসেন, পরে তাদের গ্রেপ্তার দেখানে হয়।

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, শিশুর কানের দুল উদ্ধারের চেষ্টা চলছে। তাকে হত্যার ঘটনায় রুমা ও তার স্বামীকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে। তাদের দুজনকেই জেলহাজতে পাঠানো হবে। প্রাথমিকভাবে রুমা হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলেও জানান ওসি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*