প্রধান মেনু

পুরো কক্সবাজার শহর জ্যাম হয়ে গেছে

কক্সবাজারে আজহারীর ওয়াজ থামিয়ে দিল পুলিশ

আলোরকোল ডেস্ক ।।

বর্তমান সময়ের আলোচিত তরুণ মুফাসসির ও ইসলামী স্কলার মাওলানা ড. মিজানুর রহমান আজহারীর ওয়াজের খবর শুনে আসরের নামাজের পর থেকে হাজার হাজার মানুষ মাহফিলে আসতে শুরু করেন।

বৃহস্পতিবার রাতে কক্সবাজারের সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বৃহত্তর খরুলিয়ার দরগাহ পাড়া ষ্টেশন সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় এই মাহফিল।

স্থানীয় সূত্র জানায়, আজহারীর ওয়াজ শুনতে শিশু থেকে শুরু করে লক্ষাধিক নারী-পুরুষের সমাগম ঘটে। বিশেষ করে রামু, সদর, উখিয়া, টেকনাফ, মহেশখালী, কুতুবদিয়া, চকরিয়া ও পেকুয়াসহ বেশ কয়েকটি জেলা-উপজেলা থেকে এসে লোকজন তার মাহফিলে অংশগ্রহণ করেন। আজহারী বক্তব্য শুরু করার সাথে সাথে ১ পুলিশ সদস্য এসে তাঁকে থামিয়ে দেন।

এসময় উত্তেজিত হয়ে পড়ে উপস্থিত জনতা। এসময় আজহারী নিজেই জনতাকে থামতে বলে বলেন, বসেন ভালো কথা বলতেছে। একটি ভিডিওতে দেখা যায়, ঐ পুলিশ সদস্য আজহারীকে বলছিলেন, পুরো কক্সবাজার শহর জ্যাম হয়ে গেছে।

মাহফিলে আসা মুসল্লিরা জানান, মিজানুর রহমান আজহারীর ওয়াজ শুনতে তারা দূর-দূরান্ত থেকে দরগাহ পাড়ায় ছুটে এসেছেন। আজকের মাহফিলে দেড় লাখ মানুষ অংশ নিয়েছেন। মাঠ ভরে বাইরে দাঁড়িয়েও ওয়াজ শুনেছেন মুসল্লিরা। এসময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*