প্রধান মেনু

আজহারীর এই তাফসির মাহফিলে দুই লাখের বেশি মুসল্লি জমায়েত হয়েছেন

এক মঞ্চে জনপ্রিয় ইসলামি দুই বক্তা আজহারী ও মাওলানা তারেক মনোয়ার

আলোরকোল ডেস্ক ।।

দীর্ঘ ১২ বছর পরে এক মঞ্চে ওঠেন দেশের দুই জনপ্রিয় ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারী ও মাওলানা তারেক মনোয়ার। এ সময় দুজনেই আবেগাপ্লুত হয়ে একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন।

গত বুধবার গাইবান্ধার সদর থানার লক্ষ্মীপুর ইউনিয়নের এক মাহফিলে এ দৃশ্য দেখা যায়। ওই মাহফিলে বক্তা হিসেবে অংশ নেন তারা।

দেশের অন্যতম জনপ্রিয় এই দুই ইসলামি বক্তার একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলার দৃশ্য ফেসবুকে ভাইরাল হয়েছে। বিভিন্ন ক্যাপশন দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি অনেকেই শেয়ার করেছেন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, মিজানুর রহমান আজহারীর বক্তব্যের সময় হঠাৎ মঞ্চে ওঠেন তারেক মনোয়ার। তিনি আজহারীকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। এ সময় আজহারী দাঁড়িয়ে যান। তারেক মনোয়ার তার কপালে চুমু দেন। এমন দৃশ্য দেখে উপস্থিত মুসল্লিরা আপ্লুত হয়ে পড়েন। তাদের অনেকেই দাঁড়িয়ে যান। পরে মাহফিলের আয়োজকদের পক্ষ থেকে মাইকে মুসল্লিদের বসে যেতে ও নীরব থাকতে অনুরোধ জানানো হয়।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আজহারী ও তারেক মনোয়ার মাহফিলে আসবেন জেনে শৈত্যপ্রবাহ উপেক্ষা করে লাখো মুসল্লির ঢল নামে লক্ষ্মীপুর ইউনিয়নের মাহফিলে। আগের দিন থেকেই মানুষ এসে মাহফিলে জমায়েত হতে থাকেন।

মাহফিলের আয়োজকদের দাবি, আজহারীর এই তাফসির মাহফিলে দুই লাখের বেশি মুসল্লি জমায়েত হয়েছেন। ওই মাহফিলে আজহারীকে জড়িয়ে ধরে তারেক মনোয়ারের কেঁদেছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*