প্রধান মেনু

আ.লীগের সম্পাদক ও কেএম লতিফ ইনষ্টিটিউশনের সভাপতির বিরুদ্ধে কুরুচীপূর্ণ বক্তব্য দেয়ায় সংবাদ সম্মেলন

মঠবাড়িয়া প্রতিনিধি ।।

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও শহরের ঐতিহ্যবাহী কেএম লতিফ ইনষ্টিটিউশনের সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে প্রকাশ্যে জনসভায় অশ্লীল, কুরুচীপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আ.লীগের একাংশ।

রোববার সন্ধ্যায় অস্থায়ী দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আজিজুল হক সেলিম মাতুব্বর।
লিখিত বক্তব্যে তিনি বলেন, কেএম লতিফ ইনষ্টিটিউশনের উন্নয়ন মূলক কর্মকান্ড অত্যন্ত স্বচ্ছতার সাথে করা হয়। প্রকল্প কমিটির মাধ্যমে চেক ছাড়া নগদ টাকা পয়সার কোন লেনদেন হয় না। ওই প্রতিষ্ঠানে দুর্ণীতি হলে কমিটির সদস্য আজিম উল হক এবং প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ এরা এতদিন চুপ থাকল কেন? তিনি লিখিত বক্তব্যে আরও বলেন, আসন্ন উপজেলা আ’লীগের সম্মেলনকে ঘিরে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে নানা গুজব ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

জামাত বিএনপি সমর্থিত বিদ্রোহীরা কৌশলে দলীয় পদ লাভে ব্যস্ত হয়ে পড়েছে। অনেক জনসমর্থনহিন নেতারা ষড়যন্ত্রের মাধ্যমে পদ পেতে মরিয়া হয়ে ওঠছে। সেইসব ষড়যন্ত্রের একটি হল এই আন্দোলন। কারণ আমার প্রতিপক্ষরা জনগণের তৃণমূল নেতাকর্মীদের ওপর আস্থাশীল নয়। তারা জানে তৃণমূলে ভোটে কোন পদ পদবী পাবে না।

তৃণমূল নেতাকর্মীদের বিভ্রান্ত করতে এই সাজানো আন্দোলন। তিনি আরও বলেন, আমি দলীয় সাধারণ সম্পাদক ছাড়াও একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। অনেক শিক্ষক নিয়োগ দিয়েছি। কোথাও আমার বিরুদ্ধে দুর্ণীতির অভিযোগ নেই। অথচ দলীয় কাউন্সিলকে ঘিরে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।

আপনাদের মাধ্যমে দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার কাছে এসকল বিতর্কিত ব্যক্তিদের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের অপরাধের ব্যবস্থা নেয়ার দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, পৌর আ’লীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ফারুক উজ্জামান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, ম্যানেজিং কমিটির সদস্য ও প্রচার প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক পরিতোষ বেপারী, যুবলীগ সভাপতি আবু হানিফ প্রমুখ।

       রিপোর্ট
ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া প্রতিনিধি






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*