প্রধান মেনু

শরণখোলা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

আ.মালেক রেজা সভাপতি ও মিজানুর রাকিব সম্পাদক

আলোরকোল ডেস্ক।।
বাগেরহাটের শরনখোলা উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ৩১ ডিসেম্বর (শুক্রবার) রাতে উপজেলা সদর রায়েন্দা বাজার শেরে বাংলা রোডস্থ কার্য্যালয়ে আ. মালেক রেজার সভাপতিত্বে ও মিজানুর রাকিবের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচন কমিশনার মো. নুরুজ্জামান খাঁন নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন। পরে সদস্যবৃন্দের সম্মতিক্রমে দৈনিক মানবজমিন ও স্পদন পত্রিকার উপজেলা প্রতিনিধি প্রভাষক আঃ মালেক রেজাকে সভাপতি, দৈনিক আমাদের সময় ও দৈনিক খুলনা পত্রিকার উপজেলা প্রতিনিধি মিজানুর রাকিবকে সাধারন সম্পাদক নির্বাচিত করে এক বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এইচ.এম সেলিম (প্রভাতির খবর), যুগ্ম-সাধারন সম্পাদক মাসুম বিল্লাহ (দৈনিক পর্যবেক্ষণ ও একুশে সংবাদ.কম), কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন (দৈনিক আমাদের মাতৃভূমি), প্রচার সম্পাদক মো. আবু নাঈম (দৈনিক সময়ের আলো), প্রকাশনা সম্পাদক মাসুদ মীর (ঢাকা প্রতিদিন ও গ্রামের কাগজ), দপ্তর সম্পাদক মোঃ সুমন হোসেন হাওলাদার (দৈনিক স্বাধীন বাংলা), নির্বাহী সদস্য এ্যাডঃ শহিদুল ইসলাম (সম্পাদক সাপ্তাহিক বনাঞ্চল), ইমরান উদ্দিন শুভ (দৈনিক তথ্য), মোঃ শাহীন হাওলাদার। ###






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*