প্রধান মেনু

আমি জনতার ভোটে এমপি হতে চাই : এ্যাড. আমিরুল আলম মিলন

রিপোর্ট: এম.পলাশ শরীফ।।

বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন দলীয় নেতা-কর্মী ও ভোটারদের প্রতি অনুরোধ জানিয়ে বলেছেন ভোট কেটে, জাল ভোট দিয়ে, আমাকে বিজয়ী করবেননা।
আমি কাটা ভোটে, জাল ভোটে, এমপি হতে চাইনা, আমি জনতার ভোটে এমপি হতে চাই। বুধবার বিকেলে ও রাতে তিনি তার নির্বাচনী এলাকা মোড়েলগঞ্জ উপজেলার তেলিগাতী ও দৈবজ্ঞহাটীতে পৃথক দু’টি পথসভায় প্রধান অতিথির বক্তৃতা করতে গিয়ে উপরোক্ত কথা বলেন।
আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এ্যাডভোকেট মো. আমিরল আলম মিলন আরও বলেন, দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছন আপনাদেরই কামলা হিসেবে। আগমী ২১ মার্চ ১টা দিন আপনারা আমাকে দিন, আমি আমার সারা জীবন আপনাদের জন্য দেব, আপনাদের কামলা হয়ে আপনাদেরই পাশে থাকব।
এ সব পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, মোড়েলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু রবিন দত্ত, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. হরুন-অর রশীদ, যুবলীগ নেতা এ্যাডভোকেট মো. তাজিনুর রহমান পলাশ।
স্থানীয় নেতাদের মধ্যে তেলিগাতী ইউপি চেয়ারম্যান মোর্শেদা আক্তার, সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম ঝন্টু, খান মতিউর রহমান, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, মল্লিক শামসুর রহমান, বাবুল হাওলাদার, কিসলুর রহমান, শাওন দিদার প্রমূখ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*