প্রধান মেনু

আপন ভাই-বোনের রক্তাক্ত মরদেহ উদ্ধার !মামা আটক

আলোরকোল ডেস্ক ।।

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আপন ভাই-বোনের রক্তাক্ত মরদেহ উদ্ধারের ঘটনায় তাদের মামা বাদল মিয়াকে (৪০) আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোরে রাজধানী ঢাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে গত সোমবার রাতে উপজেলার সলিমাবাদ গ্রামের প্রবাসী কামাল মিয়ার ছেলে কামরুল হাসান ও কন্যা শিফা আক্তারকে ঘরের ভেতর গলা কেটে হত্যা করা হয়। ওই দিন নিহতদের মামা বাদল মিয়া ওই বাড়িতে অবস্থান করছিল। হত্যাকাণ্ডের পর সে পালিয়ে যায়।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন বাদল মিয়াকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নিহত কামরুল ও শিফার মামা বাদল মিয়াকে ঢাকা থেকে আটক করা হয়েছে। তাকে ঢাকা থেকে নিয়ে আসা হচ্ছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।’

প্রসঙ্গত, উপজেলার সলিমাবাদ ইউনিয়নের সলিমাবাদ গ্রামের সৌদি প্রবাসী কামাল হোসেনের ছেলে কামরুল হাসান গত সোমবার বিকেল থেকে নিখোঁজ হয়। তাকে খুঁজতে পরিবারের সদস্যরা এলাকায় মাইকিংও করতে থাকেন। সন্ধ্যার পর কামরুলের বোন শিফা আক্তারও নিখোঁজ হয়।

পরে রাত আটটার দিকে মা হাসিনা বেগম নিজের বাড়ির পৃথক দুটি কক্ষের খাটের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় তাদের মরদেহ পরে থাকতে দেখে প্রতিবেশীদের খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*