প্রধান মেনু

১৫ আগস্ট উপলক্ষে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম সংগ্ৰাম পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

আলোরকোল  ডেস্ক ।।

 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও ১৫ আগস্ট পালনের প্রস্তুতিসভা করা হয়েছে  ।মিরপুর সংগঠনের অস্থয়ী কার্যালয় সি-ব্লকে আজ শনিবার সকালে ।

সভায় সভাপতিত্ব করেন মাসুম হাওলাদার মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম সংগ্ৰাম পরিষদ কেন্দ্রীয় কমিটি সভাপতি ।শোক দিবসের উল্লেখ যোগ্য কর্মসূচির মধ্যে ১৫ আগস্ট সকাল চত্ত্বর থেকে শোকর‌্যালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা সহ তাবারক বিতারনের মধ্যদিয়ে বিভিন্ন কর্মসূচির রয়েছে।

আলেচনায় সভায় বক্তব্য রাখে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম সংগ্ৰাম পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এ্যাড গোবিন্দ লাল সহসভাপতি সাংবাদিক মোস্থফা রহমান মানিক.সহসভাপতি সাংবাদিক মিজানুর রাকিব ভারপ্যাবপ্ত সাধারন সম্পাদক এ্যাড তানিয়া হাসান.যুগ্ম-সাধারন সম্পাদক সাংবাদিক মোম্হমাদ বাদসা গাজি.সাংগঠনিক সম্পাদক আঃ জলিল শেখ ,দপ্তর সম্পাদক মোঃ জাহিদ শেখ , শ্রম ও জনশক্তি সম্পাদক কবির হোসেন,কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানি মামুন,আমেনা আক্তার লাকি,মোঃরাজূ হাওলাদার সহঅনন্য কেন্দ্রীয় কমিটির সদ্যসারা বৃন্দরা অপস্থিত ছিলন ।

সভাই বক্তরা বলেন আমরা যতদিন না পর্যন্ত জাতির পিতা ও তার পরিবারের হত্যাকারীদের দেশে ফিরিরে এনে ফাঁসির রায় কার্যকর করতে পাারবো, তত দিন না পর্যন্ত আমরা জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারবো না। কারণ ৭৫ এর পর থেকে একটি পক্ষ সর্বদা জাতির পিতার খুনিদেরকে রক্ষা করার জন্য দেশীয় ও বিদেশী ষড়যন্ত্র করে আসছে।

জাতির পিতার পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা হোক।সংঠনের কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদার বলেন বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বিদায় আমরা একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে বিশ্ব দরবারে নিজেদের যোগ্যতা এবং দক্ষতার মাপকাটিতে এগিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখন বিশ্ব মর্যাদার একটি সম্ভবনা ময় রাষ্ট্র হিসেবে এগিয়ে যাচ্ছি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*