প্রধান মেনু

হিলি রেলস্টেশনের আধুনিকায়ন ও আন্ত:নগরসহ সকল ট্রেন থামানোর দাবীতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

 

হিলি (দিনাজপুর) প্রতিনিধি।।
দিনাজপুরের হিলি রেলস্টেশনের আধুনিকায়ন ও আন্ত:নগরসহ সকল ট্রেন থামানোর দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ হাকিমপুর উপজেলা কমান্ডের আয়োজনে হিলি রেলওয়ে স্টেশনে রোববার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেন তারা।

বক্তারা বলেন, হিলি দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর, সরকার প্রতিবছর শত শত কোটি টাকা রাজস্ব পা”েছ এই বন্দর থেকে। এছাড়াও হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে ব্যবসা বানিজ্য চিকিৎসাসহ নানা কাজে প্রতিদিন দুদেশের মাঝে ৫শতাধিক মানুষ যাতায়াত করে থাকেন।

হিলি রেলস্টেশন দিয়ে প্রতিদিন ১১টি ট্রেন যাতায়াত করলেও ১টি লোকাল ও দুটি আন্ত:নগর ট্রেনের ১টি যাওয়ার সময় অপরটি আসার সময় স্টপেজ রয়েছে। এতে করে চলাচলে চরম দুর্ভোগে সহ রেলসেবা থেকে বঞ্চিত হচ্ছে মানুষ। তাই রেলস্টেশনটির আধুনিকায়ন ও আন্ত:নগরসহ সকল ট্রেনের স্টপেজ এর দাবী জানাচ্ছি। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর দেওয়া স্মারকলিপির অনুলিপি পৌরমেয়র ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী,সামছুল আলম, তোফাজ্জল হোসেন,আব্দুর রাজ্জাক, আব্দুল মোতালেবসহ অনেকে।

মিজানুর রহমান মিজান
হিলি প্রতিনিধি
০১৭১৬৬৭৪৮৭৯
০১৯২০৬২০৩৪৪
৩১.০৭.২২






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*