প্রধান মেনু

হিলিতে পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ১৪ জন আটক

 

হিলি প্রতিনিধি।।
দিনাজপুরের হিলিতে মাদকদ্রব্যসহ জুয়া খেলার দায়ে ১৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে উজ্জল হোসেন (৩৩),হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত লোকমানের ছেলে হামিদুল হক(৫৯),মৃত আমির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৪৫), দিনাজপুর সদর উপজেলার বটতলী এলাকার আবুল কালাম আজাদের ছেলে সোহাগ(৩৩),পাবর্তীপুর উপজেলার কালিকাপুর গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে সাহেব আলী(২৮)।

অপর দিকে জুয়ারু আটককৃতরা উপজেলার পালপাড়া গ্রামের মৃত মঙ্গল চন্দ্রের ছেলে তন্ময় রায়(৩০), চন্ডিপুর এলাকার মৃত কারিগর মুরমুর ছেলে সোবহান মুরমু(৩২),মকবুল হোসেনের ছেলে আব্দুর রহিম(২৮),আজিজুল হকের ছেলে মিনারুল ইসলাম (২৪),মৃত দিলিপ কুমারের ছেলে দিপ্ত কুমার(২৫),মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে শামিম হোসেন (২৮),জসিম উদ্দিনের ছেলে বাবলু হোসেন (২৬),মৃত ফারাজ উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল কুরাইশি(২৪),মহেন্দ্র মালির ছেলে দিনেশ মালি (৪২)।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামিম জানান, গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশের কয়েকটি টিম পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার মাঠপাড়া এলাকা থেকে হিরোইন বিক্রির সময় ক্রেতা বিক্রেতাকে তিন গ্রাম হিরোইনসহ পাঁচজনকে হাতেনাতে আটক করা হয়।

অপরদিকে চন্ডিপুর এলাকা থেকে জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ নয় জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের মামলা হয়েছে এবং তাদেরকে দিনাজপুর বিঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

মিজানুর রহমান মিজান
হিলি,দিনাজপুর
০১৭১৬৬৭৪৮৭৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*