প্রধান মেনু

ফেসবুকে স্ট্যাটাস দেয়ার জের

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে যুবলীগ নেতার হত্যাচেষ্টা!

আলোরকোল ডেস্ক ।।

লক্ষ্মীপুর সদর উপজেলায় দিদার হোসেন বাবলু নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে অস্ত্র ঠেকিয়ে অপহরণের পর হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে একই এলাকার যুবলীগ নেতা রিয়াজ ও তার সঙ্গীদের বিরুদ্ধে।

গতকাল ৩০ মে( বৃহস্পতিবার) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের বসুরহাট বাজার থেকে দিদার হোসেনকে অপহরণ করে নোয়াখালীতে নিয়ে হত্যাচেষ্টা চালানো হয়।

অপহৃত বাবলু লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ নেতা রিয়াজসহ কয়েকজন যুবক তাকে ঘটনার কয়েকদিন আগে হুমকি-ধামকি দেন। বৃহস্পতিবার রাতে তারারির নামাজ শেষে বসুরহাট বাজারের একটি ওষুধের দোকানে বসে ছিলেন তিনি।

এ সময় হঠাৎ সিএনজি করে স্থানীয় যুবলীগ নেতা রিয়াজের নেতৃত্বে পাঁচ থেকে ছয়জনের একটি দল তাকে অস্ত্র ঠেকিয়ে তুলে নেওয়ার চেষ্টা করেন। এ সময় বাধা দিতে গেলে বাবুলের বড় ভাই শহীদ আলম লিটন আহত হন।

পরে এলাকাবাসী এগিয়ে আসলে কয়েকটি ফাঁকা গুলি ছুঁড়ে তাকে তুলে নিয়ে যান দুর্বৃত্তরা। সেখান থেকে বাবলুকে পাশের জেলা নোয়াখালীর একটি ইট ভাটায় নিয়ে মারধর করেন তারা। পরে অভিযান চালিয়ে আহত অবস্থায় বাবলুকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। তার ডান পায়ে ছুরিকাঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সঙ্গে জড়িত স্থানীয় যুবলীগ নেতা রিয়াজ, রোমান, রাজু, ও জুয়েলকে চিনতে পেরেছেন বলে জানান আহত বাবলু।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাবলুকে অপহরণ করা হয়েছে। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*