প্রধান মেনু

স্পার্ক এডুকেশন হেলথ এন্ড ইয়ুত ডেভলপমেন্ট ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরন

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি।
স্পার্ক এডুকেশন হেলথ এন্ড ইয়ুত ডেভলপমেন্ট ফাউন্ডেশন এর পক্ষ থেকে নেছারাবাদ উপজেলায় শীতার্ত অসহায়   বয়স্ক ও শিশুদের মাঝে শীতবস্ত্র উপহার দেয়া হয়েছে।
রবিবার সকাল ১১ টায় স্পার্ক এডুকেশন হেলথ এন্ড  ইয়ুত ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর প্রধান কার্যালয় এ শীতবস্র বিতরন করা হয়। এ সময় ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব বদরুজ্জামান সুজন বলেন,২০০৭ সাল থেকে আমাদের সংগঠন মাধ্যমে মানুষের সেবা করে আসছে, এর ধারাবাহিকতায় প্রায় ৭ হাজারের বেশি ছাত্র-ছাত্রীদের কম্পিউটার প্রশিক্ষণ দিয়েছি এবং মেধাবী ছাত্র ছাত্রীদের শিক্ষা বৃত্তি প্রদান করেছি। এবছর আমরা সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করছি। 
প্রথম ধাপে প্রায়  দুই শতাধিক লোকের মাঝে আমাদের সদস্যদের মাধ্যমে শীতবস্র বিতরন করতেছি যা আমাদের সদস্যরা ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেবেন। প্রধান অতিথির বক্তব্যে গোলাম মোস্তফা বলেন, স্পার্ক এডুকেশন হেলথ অ্যান্ড ইয়ুত ডেলপমেন্ট ফাউন্ডেশন যেভাবে মানুষের সহযোগিতা করছে, ছাত্র-ছাত্রীরা স্বল্প খরচে এখান  থেকে কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে বেকার জনগোষ্ঠী স্বাবলম্ভি হওয়ার সুযোগ পচ্ছে।এর ধারা অব্যহত থাকবে বলে আমি বিশ্বাস করি।
এরকম করে সকল সামাজিক সংগঠন গুলো ও বৃত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে সমাজ আরো এগিয়ে যাবে।বিশেষ অতিথি সাংবাদিক আনোয়ার হোসেন বলেন,নেছারাবাদে  প্রথমে ব্যাপক ভাবে কম্পিউটার প্রশিক্ষণ স্পার্ক কম্পিউটার ট্রেনিং সেন্টার সুরু করে।এখান থেকে ছাত্র-ছাত্রীরা হাতে কলমে ট্রেনিং নিচ্ছে, আমি দেখে অবাক হলম মেয়েদের জন্য আলাদা মহিলা প্রশিক্ষকের ব্যাবস্থা আছে।
পিরোজপুর জেলার ভিতর সর্ববৃহত এবং সব থেকে বেশি ছাত্র ছাত্রী এই প্রতিষ্ঠানে প্রশিক্ষন নিচ্ছে এটা আমাদের নেছারাবাদ বাসির জন্য গর্বের বিষয়।আশাকরি ভবিষ্যতে এ কার্যক্রম চালু থাকবে।শীত বস্তা নিতে আশা এক বৃদ্ধা  বলেন এই তীর্বশীতে কম্বলটি পেয়ে আমি উপকৃত হলাম।দোয়া করি আল্লাহ আপনাদের ভালো করুক।
ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ বদরুজ্জামান সুজন এর সাভাপতিত্বে উপস্তিত প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন  এশয়ান টিভির স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা,বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন তার টিভি সাংবাদিক আনোয়ার হোসেন,সাংবাদিক আসাদ, এবং স্পার্ক এডুকেশন হেলথ এন্ড ইয়ুত ডেভলপমেন্ট ফাউন্ডেশন শিক্ষক ও সদস্য বৃন্দ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*