প্রধান মেনু

সরকারি স্বরূপকাঠী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৯৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

বদরুজ্জামান সুজন, নেছারাবাদ  (পিরোজপুর)।।
পিরোজপুরের নেছারাবাদ উপজেলার অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ সরকারি স্বরূপকাঠী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৯৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো আয়োজনের মধ্যদিয়ে উৎযাপিত হয়েছে।
গতকাল সকল দশটায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ,ছাত্রছাত্রী, অতিথিবৃন্দ ও অভিবাবক মন্ডলীর সমন্নয়ে এবটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিটি নেছারবাদ উপজেলার গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিন করে এবং র‌্যালি শেষে স্কুল প্রাঙ্গনে আলোচনা সভার আয়োজন করে।
এ সময় প্রধান শিক্ষক বলেন,হাটি হাটি পা পা করে আজ সরকারি স্বরূপকাঠী মডেল মাধ্যমিক বিদ্যালয় ৯৩ টি বছর অতিবাহিত করেছে।আমি শ্রদ্ধার সাথে স্মরনকরি যারা এই স্কুল প্রতিষ্ঠা করেছেন। আমরা একদিন থাকবো না কিন্তু তাদের অবদানের কথা যুগ যুগ ধরে ভবিষ্যৎ প্রজন্ম স্মরন করবে। প্রধান শিক্ষক আরো জানান আজ থেকে স্বরুপকাঠী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী শিক্ষক মন্ডলী সহ সকলকে বায়মেট্রিক পদ্ধতিতে হাজিরা দিতে হবে।
 নেছারাবাদ থানা অফিসার্স ইনচার্জ কামরুজ্জামান বলেন,তোমরা মনোযোগ দিয়ে পড়াশুনা করবে,এবং কোন প্রকার অন্যায়ের সাথে জড়াবেনা,মাদক সেবন করবেনা এবং কোন প্রকার অপরাধ চোখের সামনে পড়লে পুলিশ কে অবহিত করবে।মনে রাখবে পুলিশ তোমাদের পাশে আছে।আরো বক্তব্য রাখের নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন (বাবু)র সহ ধর্মিনী আতিকা ইসলাম, স্বরূপকাঠী পৌরসভার মেয়র জনাব গোলাম কবির। আলোচনা শেষে ১০০ পাউন্ডের একটি কেক কাটা হয়। এ সময় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ, অভিবাবক বৃন্দ উপস্তিত ছিলেন।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*