প্রধান মেনু

শরণখোলায় ১৯টি হরিনের চামড়া সহ ২ পাচারকারী আটক

আ.মালেক রেজা ।।
বাগেরহাটের শরণখোলায় বনবিভাগ ও র‌্যাবের যৌথ অভিযানে একটি বাঘের চামড়া আটকের তিন দিন পর শরণখোলা থেকে ১৯ টি হরিণের চামড়া সহ পাচারকারী চক্রের ২ হোতাকে গ্রেফতার করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

২৩ জানুয়ারী (শনিবার) ভোর রাতে উপজেলার রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় ড্রাইভার মনিরের বাসা থেকে চামড়াগুলি উদ্ধার করা হয়।
বাগেরহাট ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শরণখোলা উপজেলার রাজৈর বাসস্ট্যান্ড এলাকার ভাড়াটিয়া বাগেরহাট সদর উপজেলার ভদ্রপাড়া গ্রামের মো. মোশারেফ শেখের ছেলে ড্রাইভার মনিরের বাসায় হরিনের চামড়া আছে।

এমন সংবাদে তার নেতৃত্বে ডিবি পুলিশের এসআই গাজী ইকবাল হোসেনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে মনিরের বাসা থেকে ১৯টি চিত্রল হরিণের চামড়া উদ্ধার করেন। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী রাজৈর গ্রামের মতি কাজির পুত্র চামড়া পাচারকারী চক্রের হোতা ইলিয়াসকে তার বাড়ি থেকে গ্রেফতার করে বাগেরহাট নিয়ে যায়।

পরে বাগেরহাট পুলিশ সুপারের কার্য্যালয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়। এ সময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ ও মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

ডিবির ওসি মোঃ রেজাউল করিম জানান, আটককৃতদের বিরুদ্ধে শরণখোলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আসামীরা তাদের তত্বাবধানে রয়েছে।

উল্লেখ্য গত ২০ জানুয়ারী বনবিভাগ ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে শরণখোরার রাজৈর বাসষ্ট্যান্ড থেকে গাউছ ফকির (৪৫) নামের এক চোরা শিকারীকে আটক করা হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*