প্রধান মেনু

শরণখোলায় যুবলীগ নেতার উপর হামলা

আলোরকোল ডেস্ক ।।
বাগেরহাটের শরনখােলায় মাদক ও দুর্নীতি বিরোধী লিফলেট বিতরন করায় এক যুবলীগ নেতার উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ ও তার কয়েক সহযেগীর বিরুদ্ধে ।

২৭ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার বগী এলাকায় এ ঘটনা ঘটে । গুরুতর আহত অবস্থায় ওই যুব নেতাকে রাতেই শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ডা. মো. ফারুক হােসন হিরু জানান, তিনি ওই দিন সকাল থেকে ৪নং সাউথখালী ইউনিয়নে মাদক বিরােধী একটি লিফলেট বিভিন্ন এলাকায় বিতরন করেন। এবং সন্ধ্যায় বগী এলাকায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্তর এক সংবর্ধনা অনুষ্ঠান যোগ দিতে যান।

সেখানে তাকে দেখে উপজেলা পরিষদের ভাইস চয়ারম্যান মো. হাসানুজ্জামান পারভেজ হিরুকে দেখে উত্তেজিত হয়ে কেন লিফলেট বিতরন করা হয়েছে বলে মারধর শুরু করেন। এসময় ভাইস চেয়ারম্যানর সহযোগী ইউপি সদস্য মো. ওবায়দুল হক সহ আরো ২/৩ জন মিলে তাকে মারধর করে রক্তাক্ত করেন। পরে স্থানীয়দের মাধ্যমে হিরুর পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করেন ।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাসানুজ্জামান পারভেজের মুঠোফোনে ফোন করা হলে তিনি তা রিসিভ করেননি।
শরণখােলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, বিষয়টি তিনি মৌখিক ভাবে শুনেছেন। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।

এমাদুল হক (শামীম)
শরনখোলা বাগেরহাট ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*