প্রধান মেনু

তিনজনকে গ্রেফতার

শরণখোলায় যুবলীগ নেতাকে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

 

মো. সুমন হাওলাদার।।
বাগেরহাটের শরণখোলায় মোঃ আবু সালেহ খলিফা (৪০) নামে এক যুবলীগ নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২২ জানুয়ারী ( শনিবার) রাতে উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী বাজারে।

ভুক্তভোগী পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে উপজেলার বগী গ্রামের মোঃ আব্দুর রহমান খলিফার ছেলে মাছ ব্যবসায়ী ও বগী গ্রামের ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ কে মারধর করে স্থানীয় ইউপি সদস্য রিয়াদুল পঞ্চায়েতের ভাই মো. আসাদুল পঞ্চায়েত।
ওই ঘটনায় শরণখোলা থানায় একটি মামলা দায়ের হলে সেই মামলা তুলে নিতে বিভিন্ন সময়ে হুমকি ধামকি দিয়ে আসছিল আসামী পক্ষ। ওই ঘটনার জের ধরে শনিবার রাতে আসাদুল পঞ্চায়েত, ফারুক খাঁন ও পলাশের নেতৃত্বে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল আবু সালেহর মাছের আড়তে হামলা চালিয়ে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে তার বাম হাত ও ডান পা ভেঙে দেয়। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহমেদ জানান, তার মাথা, হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. রিয়াদুল পঞ্চায়েত জানান, কম্পিউটারের হার্ডডিস্ক নিয়ে আসাদুলের সাথে আবু সালেহর ঝগড়া হলে এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, এ ঘটনায় আবু সালেহর চাচা দেলোয়ার খলিফা বাদী হয়ে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় তিনজনকে গ্রেফতার করে বাগেরহাট কোর্টে প্রেরণ করা হয়েছে। ###






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*