প্রধান মেনু

উপজেলা পরিষদ নির্বাচন

শরণখোলায় ভাইস চেয়ারম্যান পারভেজ ও হাসি নির্বাচিত

শরণখোলা প্রতিনিধি ঃ
শরণখোলায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন কঠোর নিরাপত্তা এবং অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে বর্তমান ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ (চশমা মার্কা) ১২ হাজার ৩’শ ৮০ ভোট নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ নেতা বাবুল আকন (টিয়া মার্কা) পেয়েছেন ১১ হাজার ১’শ ৮৫ ভোট। ভোটের ব্যবধান ১ হাজার ১’শ ৯৫ ভোট। এছাড়া, মেজবাহ উদ্দিন খোকন (তালা) ৮ হাজার ৩’শ ২৯ এবং শাহিন হাওলাদার (উড়োজাহাজ) ২’শ ১৬ ভোট পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭ হাজার ৭’শ ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ রাহিমা আক্তার হাসি (কলস মার্কা)। তার নিকটতম প্রতিদ্বন্দী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিনা আক্তার সাগর (প্রজাপতি) পেয়েছেন ৬ হাজার ৩’শ ৮৮ ভোট। ভোটের ব্যবধান হচ্ছে ১১ হাজার ৩’শ ৬৫। এছাড়া, শিখা আকতার (হাঁস) ৬ হাজার ২’শ ৪০ এবং নাজমিন নাহার (ফুটবল) ১ হাজার ৭৩ ভোট পেয়েছেন। উপজেলা সহকারী রিটানিং অফিসার রাহুল রায় এসব তথ্য ঘোষনা করে জানান, এবারের নির্বাচনে উপজেলায় ভোটার সংখ্যা ৮৫ হাজার ২১ ভোট।
এছাড়া, উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় মো. কামাল উদ্দিন আকন বিনা প্রতিদ্বন্দিতায় ইতিমধ্যে নির্বাচিত হয়েছে। রোববার শুধু ভাইস চেয়ারম্যানদ্বয় পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। ###






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*