প্রধান মেনু

শরণখোলায় বিএনপি নেতার নেতৃত্বে হামলা, আহত-৩

আলোরকোল ডেস্ক।।
বাগেরহাটের শরণখোলায় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে এক বিএনপি নেতা ও তার ভাইপোরা। বুধবার ১ জুন রাত ১০টার দিকে উপজেলা সদর রায়েন্দা বাজার হাসপাতাল সম্মুখে খাদ্যগুদাম সড়কে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে দু’জনের শারিরীক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতদের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার রায়েন্দা হাসপাতাল সংলগ্ন এলাকার বাসিন্দা মৃত. নুর মোহাম্মদ হাওলাদারের পূত্র বিএনপি নেতা সালাম চৌকিদারের সাথে প্রতিবেশী মৃত. সালাম চৌকিদারের পূত্র সৌদি প্রবাসী মানিক চৌকিদার ও তার ভাই মো. হানিফ চৌকিদারের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এনিয়ে গত ২১ মার্চ উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

এর সূত্র ধরে ১ জুন রাত ১০ টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে সালাম চৌকিদারের নেতৃত্বে তার ভাই জাকির চৌকিদার, ভাইপো ইমন, রনি, আঃ রহিম, শাওন ও ইলিয়াস লোহার রড, দা ও লাঠি সোটা নিয়ে হানিফ চৌকিদারের উপর হামলা চালায়।

এতে মো. হানিফ চৌকিদার (৪৮) গুরুতর জখম হয়। তাকে বাঁচাতে তার মামাত ভাই পশ্চিম খাদা গ্রামের সুলতান হাওলাদারের পুত্র মো. আসলাম হাওলাদার (৪৫) ও হানিফ হাওলাদারের ভাগ্নি জামাই মোংলা উপজেলার বাসিন্দা আঃ জব্বার ফরাজীর পুত্র হাসান ফরাজী (৩৫) এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে ওই সংঘবদ্ধ দল।

এ বিষয়ে বিএনপি নেতা সালাম চৌকিদারের সাথে যোগাযোগ করা হলে তার (০১৯২৭ ৪৮৭৬৯১) মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া সযায়।

শরণখোলা থানার ইন্সপেক্টর তদন্ত সুব্রত কুমার সরদার জানান, ঘটনা শুনে রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। তবে, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ যাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ###

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*