প্রধান মেনু

শরণখোলায় বাস চাপায় আহত ৪জনের মধ্যে একজন মারা গেছেন

নজরুল ইসলাম আকন ।।

বাগেরহাটের শরণখোলায় বাস চাপায় ভ্যানচালক সহ চারজন গুরুতর আহত হয়েছে। পরে  (৫ আগস্ট ) রাত সাড়ে দশটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপালে আহত নাছিনা বেগম মারা যায় বলে জানিয়েছেন উপজেলা ভাইসচেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ ।

রাত সাড়ে দশটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নাছিমা বেগম মারা যায় ।

 

আশংকাজনক অবস্থায় আহত চারজনকে প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলা সদর রায়েন্দা বাজরের পাঁচ রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে।
আহতরা হলেন, উপজেলার গোলবুনিয়া গ্রামের ফুলমিয়ার ছেলে ভ্যান চালক প্রতিবন্দী সবুর (৪৫), খোন্তাকাটা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাকিব হোসেন (১৬), কদমতলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে নাজমুল (২৩) এবং কদমতলা গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী নাছিমা বেগম (৩০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, তাফালবাড়ি থেকে মোরেলগঞ্জগামী মাহফুজ নামের চট্রগ্রাম-জ ১৩৭১ নাম্বারবাহী যাত্রীবাহী বাস ওই সময়ে বেপরোয়া গতিতে পাঁচ রাস্তার মোড়ে একটি অটো ভ্যানের উপর উঠিয়ে দেয়।

এতে ভ্যান চালক প্রতিবন্দী সবুরের ২টি পা ভেঙ্গে যায় এবং তিন যাত্রী গুরতর আহত হন। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা বাসটিকে ভাংচুর করে এবং আগুন দেয়ার চেস্টা করে।

খবর পেয়ে দ্রুত উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস ও থানা পুলিশের একটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার পরপরই ড্রাইভার পালিয়ে যায়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*