প্রধান মেনু

শরণখোলায় বন কর্মকর্তার মৃত্যু!

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি ।।
পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা স্টেশন কর্মকর্তা মো. শামসুল হক (৫৯) মারা গেছেন। (বুধবার) দুপুরে তিনি শরনখোল ষ্টেশন অফিসে অবস্থানকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়নে। বিকেল ৪টার দিকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) মো. জয়নাল আবেদীন জানান, মো. শামসুল হক (ফরেষ্টার) ২০১৮ সালের ২৮অক্টোবর পূর্ব সুন্দরবনের শরণখোলার স্টেশন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহিষামুরা গ্রামের মৃত. ইমাম উদ্দিন মাষ্টারের ছেলে। তার স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে। শামসুল হকের মৃত্যুতে বনবিভাগে শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এসএম ফয়সাল আহমেদ জানান, ওই বন কর্মকর্তাকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হার্টের সমস্যায় ভুগছিলেন বলে তার সহকর্মীদের মাধ্যমে জানা গেছে।

এছাড়া বর্তমানে সারা দেশেই করোনার প্রাদুর্ভাব থাকায় তিনি করোনাভাইরাস সংক্রমিত কিনা তা নিশ্চিত হওয়ার জন্য তার স্যাম্পল রাখা হয়েছে। ##

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*