প্রধান মেনু

শরণখোলায় ফেসবুক আইডি হ্যাক করে আ.লীগ নেতার বিরুদ্ধে গরু চুরির স্ট্যাটাস দেয়ায় গ্রেফতার -১

মাহাফুজুর রহমান বাপ্পী ।।

বাগেরহাটের শরণখোলায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক যুবককে আটক করেছে (সিআইডি) । আটক যুবককে শরণখোলা থানায় সোপর্দ করা হয়েছে। আব্দুল্লাহ বাবু চাপরাশি (২৬),নামের ওই যুবক উপজেলার দক্ষিণ রাজাপুর (রসুলপুর) এলাকার বাসিন্দা আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন চাপরাশির ছেলে ।

সাইবার পুলিশ সেন্টার (সিআইডি) ঢাকা ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই প্রশান্ত কুমার শিকদার জানান , ০৭ জানুয়ারী (মঙ্গবার) বেলা সাড়ে এগারোটার দিকে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসানের নেতৃত্বে ৫ সদস্যের একটি দল সাদা পোশাকে ওই এলাকায় অভিযান চালিয়ে নিজ বাডী থেকে বাবুকে আটক করে ।

তার বিরুদ্ধে ২০১৯ সালের ২২ অক্টোবর রসুলপুর এলাকার বাসিন্দা প্রতিবেশী ইয়াসিন নামের এক মটর সাইকেল চালকের (ফেসবুক) আইডি হ্যাক করে স্থানীয় একটি গরু চুরির বিষয় নিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি /সম্পাদকসহ ৪ ব্যাক্তির বিরুদ্ধে মানহানিকর লেখা পোষ্ট করেন।

ওই ঘটনায় ইয়াসিন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একই বছরের ১৩, নভেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে শরণখোলা থানায় একটি মামলা করেন । উক্ত মামলা তদন্তকালে সাইবার নিরাপত্তা দল ওই যুবকের সংশ্লিষ্টতা পান । সে কারনে তাকে আটক করা হয়। শরনখোলা থানার (ওসি) এস কে আব্দুল্লাহ আল সাইদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*