প্রধান মেনু

শরণখোলায় জবাই করা মহিষ উদ্ধার

আলোরকোল ডেস্ক।।

শরণখোলায় সোমবার (২৭মার্চ) দিবাগত রাতে উপজেলার খুড়িয়াখালী গ্রাম থেকে একটি জবাই করা মহিষ উদ্ধার করেছে পুলিশ। এসময় দুর্বৃত্তদের ফেলে যাওয়া দুইটি মোটর সাইকেল জব্দ করা হয়।
উপজেলার সাউথখালী ইউনিয়নের অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ আঃ সালামের পুত্র রাজু সাংবাদিকদের জানান, গভীর রাতে খুড়িয়াখালী গ্রামের পিলের রাস্তা সংলগ্ন বাগান থেকে তাদের লক্ষাধিক টাকা মূল্যের একটি মহিষ চুরি হয়।

রাতেই মহিষ খুঁজতে গিয়ে গ্রামের আলাল তালুকদারের বাড়ীর বাগানে প্রভাবশালী চক্রের কয়েকজনকে মহিষ জবাই করে মাংস ভাগ করতে দেখে। ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের লোকজন দ্রুত মাংস, চামড়া ও তাদের দুইটি মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ মাংস ও মোটর সাইকেল দুটি থানায় নিয়ে আসে।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, মহিষ চুরির খবর পেয়ে রাতেই খুড়িয়াখালী গ্রাম থেকে জবাই করা মহিষের মাংস ও দুর্বৃত্তদের ফেলে যাওয়া দুইটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। জব্দকৃত মাংস বিক্রি করে দেওয়ার জন্য মহিষের মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান। ##






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*