প্রধান মেনু

শরণখোলায় আপণ ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 

শরণখোলা(বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে আপণ তিন ভাই ও এক বোনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন উত্তর কদমতলা গ্রামের মৃতঃ ডাঃ মোসলেম উদ্দিন জোমাদ্দারের ছেলে মোঃ আসলাম জোমাদ্দার।

২৯ অক্টোবর দুপুরে শরণখোলা উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, তিনি স্বপরিবারে ঢাকায় বসবাস করেন। এই সুযোগে তার আপন সহোদর মোঃ মহিম হোসেন মেহেদী, মনিরুজ্জামান মনির ও মোঃ মাসুম হোসাইন মাসুদ তার বাড়িঘর দখলের চেষ্টা চালাচ্ছে এমনকি রায়েন্দা বাজারস্থ বাসার ভাড়াটিয়াদের ভয়ভীতি ও হুমকি দিয়ে তাড়ানোর চেষ্টা করছেন। অভিযোগে তিনি বলেন, আমার সুনাম ক্ষুন্ন করতে তারা বিভিন্ন দপ্তরে হয়রানিমুলক মিথ্যা অভিযোগ দায়ের করেছেন।

তিনি লিখিত বক্তব্যে আরও জানান, ইতোপুর্বে তিন ভাই ও এক বোন জোসনা আক্তার পৈত্রিক কবলাকৃত জমিতে পাকা প্রাচীর নির্মানে বাধা প্রদান করেন। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিক শালীস বৈঠক করা হলেও তা অমান্য করে মারপিট সহ বিভিন্ন ভয়ভীতি দেখান।

এ ব্যাপারে সহোদর মনিরুজ্জামান মনিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জনান, বিষয়টি মিথ্যা বরং তার ভাই আসলাম তাদের সম্পত্তি দখল করতে বিভিন্ন ষড়যন্ত্র করে করে আসছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*