প্রধান মেনু

মোড়েলগঞ্জে সালেহা ডায়াগনষ্টিক  সেন্টারে মাসব্যাপি ফ্রি চিকিৎসা

 এম.পলাশ শরীফ ।।

বাগেরহাটের মোড়েলগঞ্জে সালেহা ডায়াগনষ্টিক এন্ড হেল্থ কেয়ারে জাতীয় শোক দিবস জাতীর জনক শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে মাস ব্যাপি ফ্রি চিকিৎসা দিচ্ছেন এ প্রতিষ্ঠানটি।
উপজেলার বারইখালী পুরাতন থানা রোডের এ ডায়াগনষ্টিক এন্ড হেল্থ কেয়ারে প্রতিদিন শত শত গরীব অহসায় রোগী সহ বিভিন্ন স্তরের পুরুষ-মহিলা সেবা নিচ্ছে। মেডিকেল অফিসার ডাঃ অসিম কুমার সমদ্দার,ডাঃ রাকিবুল হাসান, ডাঃ ফাতেমাতুজ জোহরা খুশবু এসব রোগীদের সেবা দিচ্ছেন।

সালেহা ডায়াগনষ্টিক এন্ড হেল্থ কেয়ার এর পরিচালক মোড়েলগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসের রাজ্জাক ও ইমরান হোসেন সাগর জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এ দেশের খেঁটে খাওয়া মানুষের জন্য আমরণ কাজ করেছেন।

দেশের উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে বতর্মান সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান দেশ ও মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে গেছেন।

তাই এ শোকের মাস আগষ্টে ঘরে ঘরে স্বাস্থ্য সেবা দিতে এ ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। এখানে আজ দেড় শতাধীক রোগীকে ফ্রি চিকিৎসা প্রদান করা হয়েছে। আমাদের এ প্রতিষ্ঠানে আগষ্ট মাস ব্যাপি ফ্রি চিকিৎসা প্রদান করা হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*