প্রধান মেনু

মোড়েলগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আইনজিবী গ্রেফতার

আলোরকোল ডেস্ক।।

বাগেরহাটের মোরেলগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গোলাম কিবরিয়া তারিক তালুকদার নামে এক আইনজিবীকে (১৫ মার্চ)মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (১৬ মার্চ) দুপুরে গ্রেফতার গোলাম কিবরিয়া তারিককে আদালতে সোপর্দ করা হয়েছে।
এর আগে ১৫ মার্চ মঙ্গলবার বিকেলে সাড়ে চারটায় মোড়েলগঞ্জের এসএম কলেজের অধ্যক্ষ নীতিশ বিশ্বাস মোরেলগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলায় আইনজীবী তারিকের বিরুদ্ধে অধ্যক্ষ, অধ্যক্ষের পরিবার ও কলেজের শিক্ষক-কর্মচারীদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ লাগাতার ষ্ট্যাষ্টাস দেওয়ার অভিযোগ করেন অধ্যক্ষ।
গ্রেফতার তারিক তালুকদার ওই কলেজের প্রতিষ্ঠাতা মোরেলগঞ্জ পৌর এলাকার মৃত ডা. আ. খালেক তালুকদারের ছেলে।
অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস বলেন, বেশকিছুদিন ধরে অ্যাডভোকেট গোলাম কিবরিয়া তারিক সোশ্যাল মিডিয়ায় আমি, আমার, পরিবার ও কলেজের শিক্ষক-কর্মচারীদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ লাগাতার স্ট্যাটাস দিয়ে আসছেন । যার ফলে আমরা সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি। এ জন্য আমি ডিজিটাল নিরাপত্তা আইনে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেছি।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, বাগেরহাটের ইনচার্জ পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, এসএম কলেজের অধ্যক্ষের করা মামলায় একমাত্র আসামী এ্যডভোকেট গোলাম কিবরিয়া তারিক তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*