প্রধান মেনু

মোরেলগঞ্জে দুর্গাগূজা কমিটিতে নারাখায় যুবলীগ নেতার হুমকি

মোরেলগঞ্জ প্রতিনিধি।।
তিনি ওয়ার্ড যুবলীগের সভাপতি। তাই শারদীয় দুর্গোৎসব কমিটিতে তাকে রাখতে হবে। তিনি যখন জানলেন তাকে কমিটিতে রাখা হবেনা তখন হিন্দুদের বিভিন্ন ভাবে ভয় ভীতি দেখাতে শুরু করলেন।

যার কারনে শারদীয় দুর্গোৎসব প্রস্তুতি সভা তারা সঠিক সময় করতে পারেননি। এ নিয়ে অভিভাবক র্পযায় অভিযোগ করেও কোন সুফল হয়নি।
ঘটনাটি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সংখ্যালঘু অধ্যুষিত জিউধরা ইউনিয়নের বাইনতলা, পাজাখোলা, বটতলা গ্রামের জজ বাড়ির সার্বজনীন শারদীয় দুর্গোৎসবে।

ওই ওয়ার্ডের যুবলীগ সভাপতি রুবেল ফকিরকে পূজা উৎব কমিটিতে নারাখায় তারা প্রথম সভাটি সঠিক সময় করতে পারেনি বলে জানান সভাপতি।
রোববার বাইনতলা গ্রামে গেলে কথাহয় গূজা উৎসব কমিটির সভাপতি বিচিত্র কুমার হালদারের সঙ্গে তিনি বলেন, আমরা দির্ঘ ছয় বছর ধরে এ গ্রামে পূজার আয়োজন করে আসছি। আর আমাদের অনষ্ঠানে জাতিধর্ম নির্বিশেষে সকলে সহযোগিতা করেথাকে। আমরা পূজা উৎযাপন কমিটি করবো এমন সময় ওয়ার্ড যুবলীগ সভাপতি রুবেল শেখকে আমাদের কমিটিতে রাখতে হবে এমন একটি প্রস্তাব আসে।

আমরা তখন তাকে ধর্মীয়গত কারেন সদস্য রাখা সম্ভবনয় বলে জানিয়ে দিলে তিনি বিভূতি মজুমদার, পরিতোষ মন্ডল ও অমল মন্ডলকে নিয়ে একটি জোট তৈরী করে আমাদের পূজা করতে দিবেনা বলে হুমকি দিয়ে আসছে। তার পরেও আমরা ভীতির মধ্যে পূজোর আয়োজন করেছি। আমাদের এখানে ভক্তবৃন্দরা আসলে তাদেরকে হুমকি দেয়। শনিবার উজ্জল, সজিব, সৌরভসহ অনেককে তাদের বাড়ি ঘর পুড়িয়ে দেয়ার হুমকি দেয়।
পূজা কমিটির উপদেষ্টা মুক্তিযোদ্ধা অমল কৃ হালদার বলেন, পূজায় দর্শনার্থীদের আসতে বাধা প্রদান করে। যারা আসবে পূজার পরে তাদেরকে দেখে নেয়ার হুমকি দিচ্ছে। বিষয়টি তারা পুলিশ প্রশাসনকে জানিয়েছে। হুমকির ফলে সন্ধ্যার পরে তাদের অনুষ্ঠানে দর্শক আসতে ভয় পাচ্ছে।

এ কারনে দর্শক আসছেনা বলে জানান।
ওয়ার্ড যুবলীগ সভাপতি রুবেল ফকিরের সঙ্গে যোগাযোগ করে তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ কে এম আব্দুল আজিজ বলেন, আমাকে তারা মোবাইলে জানালে আমি একজন এস আইসহ ৩ জন পুলিশ পাঠিয়েছি তাছাড়া ৭ জন আনছার নিয়মিত ডিউটি করছেন। আমি তাদেরকে অভিযোগ দেয়ার কথা বলেছি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*